পেছানো হলো মাভাবিপ্রবি’র ভর্তি পরীক্ষা

পেছানো হলো মাভাবিপ্রবি’র ভর্তি পরীক্ষা

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (ইঞ্জিনিয়ারিং/সম্মান/বি ফার্ম প্রফেশনাল/বিবিএ) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা ২২ ও ২৩ নভেম্বর হওয়ার কথা ছিলো। কিন্তু ২২ ও ২৩ নভেম্বরের পরিবর্তে ৬ ও ৭ ডিসেম্বর ভর্তি পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (২২ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মো. মাকসুদুর রহমানের স্বাক্ষর করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ভর্তি পরীক্ষার বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ‘আগামী ৬ ডিসেম্বর (শুক্রবার) সকাল সাড়ে ১০টা থেকে ১২টা পর্যন্ত ‘এ’ ইউনিট, বিকাল ৩টা থেকে ৪.৩০টা পর্যন্ত ‘বি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। ৭ ডিসেম্বর (শনিবার) সকাল ১০.৩০টা থেকে ১২টা পর্যন্ত ‘সি’ ইউনিট, বেলা ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ভর্তি পরীক্ষার অনান্য সকল কিছু অপরিবর্তিত থাকবে। মাভাবিপ্রবি’র ওয়েবসাইটে গিয়ে ভর্তি পরীক্ষার জন্য আবেদন করা যাবে। অনলাইনে বিস্তারিত আবেদন পদ্ধতি, ভর্তি পরীক্ষার নম্বর বণ্টন এবং ইউনিট/ বিভাগ কর্তৃক আরোপিত শর্তসমূহ পাওয়া যাবে www.mbstu.ac.bd লিঙ্ক। আর আবেদন করতে হবে mbstu.admission.org এই লিঙ্কে।

নাবা/ডেস্ক/কেএ

রিলেটেড নিউজঃ