হাজীগঞ্জ পৌর পরিষদের ৩ বছর পূর্তিতে মিলাদ ও দোয়া

হাজীগঞ্জ: হাজীগঞ্জ পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপনের নেতৃত্বে পৌর পরিষদের ৩ বছর পূর্তি উপলক্ষ্যে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে পৌরসভায় আয়োজিত অনুষ্ঠানে পৌরবাসীর উন্নতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের খতিব ও পেশ ইমাম মুফতি আব্দুর রউফ।

এ দিকে পৌর পরিষদের ৩ বছর পূর্তিতে বিভিন্ন রাজনৈতিক ও সামজিক সংগঠনের নেতৃবৃন্দ, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী এবং ব্যক্তিগতভাবে মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপনকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় তিনি কৃতজ্ঞতাচিত্তে পৌরবাসীকে স্মরণ করে বলেন, পৌরসভার উন্নয়নমূলক কাজের পাশাপাশি পৌরবাসীর সেবা প্রদানে পৌর পরিষদ ও কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিক সহযোগিতায় নিরবচ্ছিন্ন এবং ত্বরিৎ গ্রাহকসেবা নিশ্চিত করা হয়েছে।

তিনি বলেন, হাতে নয়, পৌরসভার সকল সার্ভিস ডিজিটালাইজড ও ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে আর্থিক লেনদেন নিশ্চিত করা হয়েছে। হাজীগঞ্জ বাজারসহ পৌরসভাধীন অন্যান্য বাজারগুলোতে জলাবদ্ধতা নিরসন ও যানজট সহনীয় পর্যায়ে আনাসহ বেশ ক’টি চ্যালেঞ্জিং কাজ করেছি। যার সুফল পৌরবাসী পেয়েছেন। এ ধারা অব্যাহত রাখার জন্য তিনি পৌরবাসীসহ পৌর পরিষদ ও কর্মকর্তা-কর্মচারী আন্তরিক সহযোগিতা কামনা করেন।

এ সময় তিনি প্রয়াত কাউন্সিলর, সংরক্ষিত কাউন্সিলর ও পৌর কর্মকর্তা-কর্মচারীসহ তাদের পরিবারের প্রয়াত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করেন।

২০১৫ সালে ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত পৌর নির্বাচনে পৌরবাসীর প্রত্যক্ষ ভোটে আ.স.ম মাহবুব-উল-আলম লিপনসহ বতর্মান পরিষদ নির্বাচিত হওয়ার পর ১২ ফেব্রুয়ারি ২০১৬ দায়িত্বভার গ্রহণ এবং ১৪ ফেব্রুয়ারি দায়িত্ব পালন শুরু করে। দায়িত্ব পালনের প্রথম ১০০ দিনের কর্মসূচি, ১ম ও ২য় বছর পূর্তি এবং উন্নয়ন ও অগ্রযাত্রায় এবং অনেক চ্যালেঞ্জিং কার্যক্রম সম্পাদনের পাশাপাশি এ পরিষদ পৌরবাসীর আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র- ১ রায়হানুর রহমান জনি, প্যানেল মেয়র- ২ শুকু মিয়া, কাউন্সিলর হাবিবুর রহমান, আলাউদ্দিন মুন্সী, মোহাম্মদ জাহিদুল আযহার আলম, রিটন চন্দ্র সাহা, আলহাজ¦ আবু বকর সিদ্দিক, এমরান হোসেন মুন্সী, আজাদ হোসেন, নুরুল ইসলাম বেপারী ও সংরক্ষিত কাউন্সিলর কাজলী রানি, শাহিদা বেগম, জোহরা বেগম, রেজিয়া বেগম।

এ ছাড়াও পৌর সচিব মুহাম্মদ নূর আজম বীন আখতার, পৌর সহকারী প্রকৌশলী (সিভিল) মো. ইদ্রিস মিয়া, হিসাবরক্ষণ কর্মকর্তা সফিকুর রহমান, বস্তি উন্নয়ন কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন, উপ-সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) মো. মাহবুবুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী (সিভিল) মো. আব্দুর রাজ্জাক, এসেসর মো. আবু ইউছু, হিসাব রক্ষক মো. হাবিব উল্যাহ্ ভুইয়া, উচ্চমান সহকারী মোঃ আব্দুল লতিফসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
নাবা/এমএম/