চলন্ত বাস থেকে ব্যবসায়ীকে ফেলে দিলো ছিনতাইকারীরা

ঢাকার সাভারে এক ব্যবসায়ীকে মারধর করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার পর চলন্ত গাড়ী থেকে রাস্তায় ছুঁড়ে ফেলে দিয়েছে ছিনতাইকারীরা।পরে পথচারীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করেন।

আহত টাইলস ব্যবসায়ী মো. সালাহ উদ্দিন (৩৫) সাভারের হেমায়েতপুরের পূর্বহাটি এলাকার মৃত আরজ আলীর ছেলে।

আহত ব্যবসায়ী  জানান, রাতে সাভারে আসার জন্য হেমায়েতপুর বাসষ্ট্যান্ড থেকে একটি যাত্রীবাহী বাসে উঠেন তিনি। বাসটিতে তখন ৬/৭ জন যাত্রী ছিল। পরে বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের জোরপুল এলাকায় পৌঁছলে বাসটি বিকল হওয়ার কথা বলে সবাইকে নামিয়ে দেয় চালক।

তখন তিনি বাস থেকে নেমে দাঁড়ালে পেছন থেকে আসা একটি প্রাইভেট কার তার সামনে থামে। প্রাইভেটকারে থাকা ৫ যুবক তাকে জোর করে গাড়িতে উঠিয়ে চোঁখ বেঁধে মারধর শুরু করে। ছিনতাইকারীরা ব্যবসায়ীর কাছে থাকা নগদ তিন হাজার ঢাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

এরপর ব্যবসায়ীর ক্রেডিট কার্ড দিয়ে আরো চার লাখ টাকা উঠিয়ে বিভিন্ন সড়ক ঘুরিয়ে জোরপুল এলাকার লালন সিএনজি ফিলিং ষ্টেশনের সামনে চলন্ত প্রাইভেট কার থেকে ফেলে দিয়ে পালিয়ে যায়। পরে পথচারীরা উদ্ধার করে চিকিৎসার হাসপাতালে ভর্তি করেন।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এ এফ এম সায়েদ বলেন, ছিনতাইকারীদের আটক করার প্রক্রিয়া চলছে।এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নাবা/হাফিজ/