বিভাগীয় পর্যায়ের ইয়েস কার্ড পেলেন চাঁদপুরের ৯ ফুটবলার

বাফুফের দীর্ঘমেয়াদী প্রশিক্ষন ক্যাম্প

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সাথে ফুটবল বাছাইতে বিভাগীয় পর্যায়ে ইয়েস কাড প্রাপ্ত (উপরের ও নিচের সারিতে) চাঁদপুরের ৯ ফুটবলার। ছবি: নাগরিক বার্তা.কম

চাঁদপুর: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) এর একাডেমীতে দীর্ঘ মেয়াদী আবাসিক প্রশিক্ষন ক্যাম্প শুরু হচ্ছে আগামী ১ মার্চ থেকে। এ উপলক্ষে গত কয়েকদিন চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলায় অনুর্ধ্ব ১৫ ও অনুর্ধ্ব ১৮ বয়সি প্রতিভাবান ফুটবল খেলোয়াড়দেও বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গত ১১ ফেব্রুয়ারি সোমবার সকালে চাঁদপুর স্টেডিয়ামে অনুর্ধ্ব ১৫ ও বিকেলে অনুর্ধ্ব ১৮ বয়সী ফুটবল খেলোয়াড়দের বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

দু’বেলার বাছাই কার্যক্রমে বিভিন্ন উপজেলার শতাধিক ফুটবলার অংশ নেয়। তবে চাঁদপুরের ইদানিং উদিয়মান ফুটবলারদের নিয়ে রাজনীতি শুরু হওয়ায় অনেক ফুটবলার ইচ্ছে করেই নাকি অংশ নেয়নি বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

চাঁদপুর স্টেডিয়ামে বাছাই কার্যক্রমে খেলোয়াড়দের বাছাই করেন বাফুফের কোচ জাহান-ই-আলম নুরী(রায়েল)। এ বাছাই কার্যক্রমে অনুর্ধ্ব ১৫ এর জন্য মোঃ ফাহিম, মোঃ সৈকত, মোঃ রাসেদ ও মোঃ জোবায়ের এবং অনুর্ধ্ব ১৮ এর জন্য নাবিল হাসান, আশিকুর রহমান, মোঃ সবুজ, সাইফুল ইসলাম ও সিয়াম বকাউল বিভাগীয় পর্যায়ের বাছাই কার্যক্রমের জন্য ইয়েস কার্ড পেয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় বাফুফের কোচ জাহান-ই-আলম নুরী (রায়েল) এর সাথে মুঠোফোনে আলাপকালে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

যারা বাছাই কার্যক্রমে বিভাগীয় পর্যায়ে সুযোগ পেয়েছেন তাদেরকে ১৪ ফেব্রুয়ারি চট্টগ্রাম বাছাই কার্যক্রমে অংশ নিতে হবে। যারা বাছাইতে টিকবে তাদেরকে নিয়ে সিলেট বাফুফে একাডেমীতে দীর্ঘ মেয়াদী প্রশিক্ষনের ব্যবস্থা করা হবে।
নাবা/এমএমএ/চৌইই/