বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কর্মসূচী গ্রহন

চাঁদপুর: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী ও ২৬ তম জাতীয় শিশু দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা চাঁদপুর জেলা শাখার প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। প্রস্তুতি সভায় শততম জন্মবার্ষিকী সফল করার লক্ষে সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে জেলা শিল্পকলা একাডেমীতে প্রস্তুতি সভার সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা শাখার সভাপতি অ্যাডঃ বদিউজ্জামান কিরন।

চাঁদপুর জেলা কমিটির সাধারন সম্পাদক ও জেলা আয়কর আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাডঃ আমির উদ্দিন ভুইয়া মন্টুর পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের জেলা শাখার উপদেষ্টা ডাঃ পীযুষ কান্তি বড়–য়া, পৃষ্টপোষক ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মুজিবুর রহমান ভুইয়া, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আমিনুর রহমান বাবুল, সংগঠনের সহ-সভাপতি অ্যাডঃ জসিমউদ্দিন বেপারী, দিদারুল আলম, মুক্তা পীযুষ, সহ- উপদেষ্টা অ্যাডঃ হুমায়ন কবির, সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ বদরুল আলম চৌধুরী, চিত্রশিল্পী সাধন সরকার, মতলব রয়মননেচ্ছা কলেজের উপধাক্ষ্য আফরুজা খাতুন, জেলা কমিটির যুগ্ম সম্পাদক অ্যাডঃ বিশ^জিত কর রানা, অর্থ সম্পাদক অ্যাডঃ শাওন, সাংস্কৃতিক সম্পাদক রঞ্জন সূত্রধর, কার্যকরী সদস্য অ্যাডঃ সালমা আক্তার, মোঃ সজীব পাটওয়ারী, নাছরিন সুলতানা, পৌর কমিটির সভাপতি অমল কান্তি রক্ষিত, সাংগঠনিক সম্পাদক আফসার উদ্দিন বাবু, সহ-সভাপতি ফারজানা রহমান রুম্পা, প্রীতু দাস, সুভ বিশ^াস, শাখাওয়াত আখন্দ, লিটন মজুমদার, শিউলী সরকার সহ মতলব, হাজীগঞ্জ, শাহারাস্তি, হাইমচর উপজেলার নেতৃবৃন্দ।

সভায় সিদ্ধান্ত নেয়া হয় আগামী ১ মার্চ থেকে ১৫ মার্চের মধ্যে উপজেলা সমুহে সাংস্কৃতিক বাছাই প্রতিযোগিতা সম্পন্ন করা হবে। আগামী ২২ ও ২৩ মার্চ ২দিন ব্যাপী জেলা শহরে জাতীয় পর্যায়ে বাছাই প্রতিযোগিতার আয়োজন এবং বন্যাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হবে। এছাাড়া জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতার ফরম বিতরন কার্যক্রম জোরদারভাবে শুরু করার স্বিদান্ত নেয়া হয়। জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতার ফরম জেলা শিল্পকলা একাডেমী থেকে ফরম সংগ্রহ করার জন্য জেলা কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।
নাবা/এমএমএ/চৌইই/