ফরিদগঞ্জ বটতলী-চরবসন্ত দাসপাড়া উন্নয়ন কাজের উদ্বোধন

dav

ফরিদগঞ্জ : ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মাহফুজুল হক বলেছেন, ফরিদগঞ্জ পৌরবাসী ও পৌরসভাকে নিয়ে বিগত দিনে নানা ষড়যন্ত্র হয়েছে। বারংবার তারা উন্নয়ন যাত্রা থামিয়ে দিতে নানা অজুহাত দাড় করানোর চেষ্টা করেছে। মিডিয়াকে ভিন্ন ভাবে ব্যবহারের চেষ্টা করেছে। তীব্র বৃষ্টি ও কৃত্রিম বন্যার কারণে ক্ষতিগ্রস্থ সড়ককে নিয়ে নানা রটনা রটিয়েছে। কিন্তু প্রকৃত কারণ ঢেকে রেখেছে তারা। অবশেষে তাদের যোগ্য জবাব দিতে পারছি উন্নয়ন দ্বারা। আমি একথা বলতে চাই যতদিন এই দায়িত্ব পালন করবো ততদিন সকল ষড়যন্ত্র ছিন্ন করে পৌরবাসীর উন্নয়নে কাজ করে গিয়েছি।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) সকালে ফরিদগঞ্জ পৌর এলাকার ১নং ওয়ার্ডের চরবসন্ত গ্রামের চরবসন্ত দাসপাড়া-পাটওয়ারী বাড়ি-বটতলী সড়কের কার্পেটিংএর উদ্বোধন কালে তিনি একথা বলেন। তিনি বলেন, নির্মানাধীন এই সড়কটি বিগত বর্ষায় তীব্র বৃষ্টি ও কৃত্রিম বন্যায় ক্ষতিগ্রস্থ হয়েছিল। আমরা সেই ক্ষতি কাটিয়ে উঠে বর্তমানে সড়কটির কার্পেটিং শুরু করেছি।

এসময় তিনি ষড়যন্ত্র রুখতে পৌরবাসীকে সোচ্চার হতে আহ্বান জানান। ৪৭ লক্ষ টাকা ব্যায়ে ১কিলোমিটার সড়কটি ম্যাকাডম ও কার্পেটিং এবং প্যালাসাইটিং করা হয়। উদ্বোধন কালে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর সচিব এ কে এম খোরশেদ আলম, সহকারি প্রকৌশলী নজরুল ইসলাম, উপসহকারি প্রকৌশলী মাহমুদুন নবী, ঠিকাদার আলমগীর মোল্লা প্রমুখ ।
এমএমএ/