ফরিদগঞ্জে শুদ্ধসরে জাতীয় সঙ্গীতের উপজেলা পর্যায়ের প্রতিযোগিতা সম্পন্ন

ফরিদগঞ্জ : ফরিদগঞ্জে শুদ্ধসরে জাতীয় সঙ্গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে প্রতিযোগিতার উদ্বোধন করেন ভারপ্রাপ্ত উপজেলা নিবার্হী অফিসার ও সহকারি কমিশনার (ভুমি) মমতা আফরিন।

উপজেলা পর্যায়ের প্রতিযোগিতায় প্রাথমিক, মাধ্যমিক ও কলেজ পর্যায়ে ইউনিয়ন চ্যাম্পিয়ন দল অংশ গ্রহণ করেন। প্রাথমিক পর্যায়ে ফরিদগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রথম, গল্লাক সরকারি প্রাথমিক বিদ্যালয় দ্বিতীয় ও গাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় তৃতীয় স্থান অর্জন করে । মাধ্যমিক পর্যায়ে রূপসা আহাম্মদিয়া উচ্চ বিদ্যালয় প্রথম, ফরিদগঞ্জ এ আর মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় দ্বিতীয় এবং গোবিন্দপুর উচ্চ বিদ্যালয় তৃতীয় স্থান অর্জন করে।

কলেজ পর্যায়ে ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজ চ্যাম্পিয়ন হয়। প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব হিতেশ শর্মা, মানিক কুরী ও প্রভাষক নিঝুম সাহা।

অনুষ্ঠানের সমন্বয় করেন উপজেলা সহকারি শিক্ষা অফিসার মো: বেলায়েত হোসেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক নুরুন্নবী নোমান, সাধারণ সম্পাদক ও শিল্পকল্যা একাডেমীর সদস্য প্রবীর চক্রবর্তী, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি বিল্লাল হোসেন পাটওয়ারী, মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিনা আক্তার।
এমএমএ/