পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয় বাস্তব: মেজর অব. রফিক

মো. মহিউদ্দিন আল আজাদ, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম বলেছেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকার কারণেই বাংলাদেশের এতো উন্নয়ন সম্ভব হয়েছে। বর্হিবিশ্ব বাংলাদেশের উন্নয়ন দেখে বিস্মিত। এতো অল্প সময়ে কিভাবে এতো উন্নয়ন সম্ভব এ নিয়ে ভাবছে বিশ্ব নেতারা।

তিনি আজ শনিবার বিকেলে চাঁদপুরের শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের শাহরাস্তি বাজার-চন্ডিপুর-উনকিলা বাজার সড়ক উদ্বোধন শেষে স্থানীয় আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল। শিক্ষা, যোগা-যোগ ব্যবস্থা, বিদ্যুৎ সকল ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে। তিনি বলেন, পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয় বাস্তব। উড়াল সেতু, মেট্রো রেলের সুবিধা পাবে বাংলাদেশ। এসব উন্নয়নের ফলে বাংলাদেশের জিডিপির প্রবৃদ্ধির হার বেড়েছে। এখন আর পথে-ঘাটে ভিক্ষুক দেখা যায়না। মানুষ না খেয়ে মরেনা।

তিনি বলেন, জঙ্গীবাদ আমরা শক্ত হাতে দমন করেছি। এদেশে আর জঙ্গীবাদ মাথাছাড়া দিয়ে উঠতে পারবেনা।

আওয়ামীলীগ নেতা গোলাম মোস্তফা দুলালের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামরুজ্জামান মিন্টু, পৌর মেয়র আলহাজ্ব আবদুল লতিফ মিয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক খোকন সরকার, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. ইলিয়াস কাঞ্চন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোশারফ হোসেন, সাধারন সম্পাদক নিজামুদ্দীন, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা যুবলীগের আহবায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, যুগ্ম আহবায়ক ও টামটা দক্ষিণ ইউপি চেয়রম্যান মো. ফারুক দর্জি, মাহফুজুর রহমান প্রমূখ।

নাবা/হাফিজ/