জাল দাখিলা তৈরির অভিযোগে ৩ দলিল লেখক আটক

ছবি: নাগরিক বার্তা.কম

গোমস্তাপুর, (চাঁপাইনাবাবগঞ্জ) : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ভূমি উন্নয়ন করের জাল দাখিলা তৈরির অভিযোগে ৩ দলিল লেখক কে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুরে গোমস্তাপুর সাব রেজিস্ট্রি অফিস চত্বর থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো গোমস্তাপুর উপজেলার আলীনগর ইউনিয়নের নওশাদ আলীর ছেলে আব্দুল কাদির (৩৫), রাধানগর ইউনিয়নের যাতাহারা গ্রামের হোসেন সরকারের ছেলে সাঈদ আক্তার (৫২) ও গোমস্তাপুর ইউনিয়নের খোসাল পাড়ার সোলেমান আলীর ছেলে মজিবুর রহমান (৫৫)।

গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব রায়হান জানান, একটি নামজারি কাগজপত্র পরীক্ষা করার সময় ভূমি উন্নয়ন কর (দাখিলা) রশিদ দেখে সন্দেহ হলে তিনি নামজারির আবেদনকারীকে ডেকে পাঠান। পরে আবেদনকারীর স্বীকারোক্তি অনুযায়ী গোমস্তাপুর সাব রেজিস্ট্রি অফিস চত্বরে দলিল লেখকদর নিকট অভিযান চালিয়ে জাল দাখিলা তৈরীর সরঞ্জামসহ ওই তিন দলিল লেখককে আটক করা হয়। তবে প্রশাসনের উপস্থিতি টের পেয়ে এ সময় সেনারুল নামে আরেক দলিল লেখক পালিয়ে যায়।

পরে আটককৃতদের গোমস্তাপুর থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়। এ ঘটনায় গোমস্তাপুর উপজেলা ভূমি অফিসের নাজির সোহরাব আলী বাদী হয়ে গোমস্তাপুর থানায় একটি মামলা দায়ের করেছে।

এমএমএ/