চৌগাছায় আন্তঃদৌড় ও ফুটবল প্রতিযোগিতা সম্পন্ন

চৌগাছা (যশোর) :  যশোরের চৌগাছায় স্বুনাম খ্যাত সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়, ধূলিয়ানীতে আন্তঃদৌড় ও ফুটবল প্রতিযোগিতা সম্পন্ন হয় ।
বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারী) জাগরণী চক্র ফাউন্ডেশনের সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর আয়োজনে এবং পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের সহযোগীতায় সকাল ৯ টা ৩০ মিনিটে এই প্রতিযোগিতা শুরু হয় । এসএসসি ২০১৯ পরীক্ষার কেন্দ্র সচিবের দায়িত্ব পালনে ব্যস্ত থাকায় উক্ত অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এম মহব্বত আলীর অনুপস্থিতিতে সহকারী প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মোঃ আব্দুর রহমানের পরিচালনায় এই প্রতিযোগিতা অনুষ্ঠান শুরু হয় ।
আন্তঃদৌড় প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে চারটি গ্রুপে । ১০০ মিটার দৌড়ে (ছেলে) নবম-দশম শ্রেণি “ক” গ্রুপে এবং ৬ষ্ঠ, ৭ম, ৮ম শ্রেণি “খ” গ্রুপে অংশগ্রহণ করে । পঞ্চাশ মিটার দৌড়ে (মেয়ে) নবম-দশম শ্রেণি “গ” গ্রুপে এবং ৬ষ্ঠ, ৭ম, ৮ম শ্রেণি “ঘ” গ্রুপে অংশগ্রহণ করে । এছাড়া ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন হয় চারটি দলের মধ্যে । এক্ষেত্রে (৬ষ্ঠ-৭ম) একটি দল, ৮ম, ৯ম ও ১০ম প্রত্যেক শ্রেণিকে একটি করে দলে রুপান্তরিত করে খেলা সম্পন্ন করা হয় ।
দৌড় প্রতিযোগিতায় “ক” গ্রুপে প্রথম হয়েছে জুয়েল (দশম), দ্বিতীয় হয়েছে তাব্বির (৯ম), তৃতীয় হয়েছে পারভেজ (১০ম) । “খ” গ্রুপে প্রথম হয়েছে সজিব (৬ষ্ঠ), দ্বিতীয় হয়েছে তামীম (৮ম), তৃতীয় হয়েছে রিফাত (৮ম) । “গ” গ্রুপে প্রথম হয়েছে ফতেমা (১০ম), দ্বিতীয় হয়েছে মার্জিয়া (৯ম), তৃতীয় হয়েছে ঊর্মিলা (৯ম) । “ঘ” গ্রুপে প্রথম হয়েছে মনিকা (৮ম), দ্বিতীয় হয়েছে লাবণি (৬ষ্ঠ), তৃতীয় হয়েছে সুরতি (৮ম) । ফুটবলে বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্ররা চ্যাম্পিয়ান হয়েছে ।
সবশেষে ফুটবলে চ্যাম্পিয়ান ও রানার আপ এর জন্য দুইটি গোল্ডকাপ এবং দৌড় প্রতিযোগিতার জন্য বিভিন্ন মানের পুরস্কার বিতরণ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয় । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাগরণী চক্র ফাউন্ডেশনের প্রোগ্রাম অফিসার মোঃ তৌহিদুর রহমান এবং ফুটবল টুর্নামেন্টের পরিচালনা করতে উপস্থিত ছিলেন রেফারী মেহেদী হাসান ইমন, তুহিন গাজী এবং বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থী ।
নাবা/এমএমএ/