গন্ডামারা গুলবাহার শামসুল হক নুরানী হাফিজিয়া মাদ্রাসার ওয়াজ ও মাহফিল 

mde
হাইমচর: হাইমচরের গন্ডামারা গুলবাহার শামসুল হক নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোডিংয়র উদ্যোগে ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।   মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বেলা ৩ টা থেকে শুরু হয়ে  রাতে মাহফিল শেষ হয়।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কুসুমবাগ জামে মসজিদের খতিব মুফতি রুহুল আমিন জিহাদি। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন গণ্ডামারা এবিএস ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুর রহমান হামিদী ও আলগীবাজার সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ জিল্লুর রহমান ফারুকী। আরো বক্তব্য রাখেন গণ্ডামারা  এবিএস ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা মোশাররফ হোসাইন।  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহবুব আলম মুনির।

মৌলভী মোঃ ওয়াজিউল্লাহ-এর সভাপ্রধানে ও আব্দুস সাত্তার পাটোয়ারী বাড়ী জামে মসজিদের খতিব মাওঃ হারুন অর রশিদের সঞ্চালনায় মাহফিলে স্থানীয় ওলামা কেরামগণ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে মাদ্রাসার ৫ জন ছাত্রকে পাগড়ি পরানো হয়। মাহফিলের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মোঃ নূর হোসেন পাটোয়ারী। তিনি এসময় মাদ্রাসার আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন। মাহফিল শেষে তবাররুক বিতরণ করা হয়।

নাবা/এমএমএ/