ক্রিকেট দুনিয়ায় আতঙ্কের মাঝেই চুপিসারে সাব্বিরের বিয়ে

ক্রিকেট দুনিয়ার নজর যখন নিউজিল্যান্ডের ভয়াবহ হামলার দিকে। বাংলাদেশ ক্রিকেট দলের ক্রিকেটাররা যখন জীবন-মরনের মাঝামাঝি। তারা কেমন আছেন, কীভাবে দেশে ফিরছেন, এসব নিয়েই যখন দেশি-বিদেশি মিডিয়াগুলোর ব্যস্ততা। ঠিক তখনই অনেকটা লুকিয়ে চুপিসারে বিয়ে করে ফেললেন জাতীয় দলের অন্যতম ব্যাটসম্যান সাব্বির রহমান। শনিবার রাতে আকদ সম্পন্ন হয়েছে সাব্বিরের। সাব্বিরের পারিবারিক সূত্রেই বিষয়টি নিশ্চিত হয়েছে গণমাধ্যম।

পারিবারিক সূত্রে জানা গেছে, পরিবারের চাওয়াতেই তাঁর এই বিয়ে। তাঁর স্ত্রী অর্পা উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী। ঢাকার বাসায় দুই পক্ষের অল্প কয়েকজন আত্মীয়স্বজনের উপস্থিতিতে সম্পন্ন হয় আকদের আনুষ্ঠানিকতা। বিয়ে নিয়ে খুব বেশি কিছু বলেননি সাব্বির। অনুষ্ঠান করলে সবাইকে জানানোর কথা বলেন তিনি।

সাব্বির রহমানের পিতা খাজা আহমেদ সংবাদমাধ্যমকে বলেন, ‘ছোট আয়োজনে বিয়ের কাজটা শেষ করে রাখলাম। অল্প কয়েকজন উপস্থিত ছিল। সবাইকে জানিয়ে পরে অনুষ্ঠান করব। সবাই ওদের দুজনের জন্য দোয়া করবেন।’

সাম্প্রতিককালে বিভিন্ন ইস্যুতে বিতর্কিত সাব্বির বেশ কিছুদিন নিষিদ্ধ থাকার পর নিউজিল্যান্ড সফর দিয়ে জাতীয় দলে ফিরে আসেন। সেখানে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি করে ফর্মে ফেরার ইঙ্গিত দেন। মাঠে দলের অন্য ব্যাটসম্যানদের সঙ্গে জুটি গড়া সাব্বির এবার জীবনে চলার পথের জুটি খুঁজে নিলেন। জীবনসঙ্গীকে নিয়ে সুখী হওয়ার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন জাতীয় দলের এই তারকা ব্যাটসম্যান।

নাবা/স্পোর্টস ডেস্ক/এনএম